রাজশাহী থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী ঢাকায় উদ্ধার: দুই আপহরণকারী গ্রেফতার

রাজশাহী থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী ঢাকায় উদ্ধার: দুই আপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: স্কুলে যাওয়ার পথে রাজশাহী মহানগরী থেকে অপহৃত হওয়া দুই স্কুলছাত্রীকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা গাবতলি ফাঁড়ি পুলিশ।

গত বৃহস্পতিবার (১০জানুয়ারি) অপহৃত ওই স্কুল ছাত্রীদের ঢাকা গাবতলি পুলিশ ফাঁড়ি রাজশাহী আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশের নিকট অপহৃত দুই শিশু অপহরণকারীদের হস্তান্তর করে। পরে গতকাল শনিবার ভোরে তাদের আরএমপি’র চন্দ্রিমা থানায় নিয়ে আসা হয়।

অপহৃত ওই দুই স্কুলছাত্রী আসাম কলোনীর স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী (১২) ও ৩য় শ্রেণির ছাত্রী (১৪) উভয়ে তারা আপন চাচাতো বোন। তারা রাজশাহী নগরীর চন্দ্রিমা থানাধিন আসাম কলোনী এলাকার বাসিন্দা।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, গত বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ওই ছাত্রীরা আসাম কলোনী তাদের বিদ্যালয়ে যাওয়ার পথে গোলাপ স্টোরের সামনের রাস্তা থেকে তাদের অপহরণ করে নগরীর ছোট বনগ্রাম এলাকার জলিলের মোড় গাঙ্গের ধার এলাকার ইমাম আলীর ছেলে আলামিন হোসেন (১৭) ও বড় বনগ্রাম নতুন বাস টার্মিনাল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন(১৪)।

পরে ওই ছাত্রীদের মা মোসাঃ সালমা বেগম বাদী হয়ে গতকাল শুক্রবার (১১জুন) চন্দ্রিমা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার দেয়া অভিযোগের ভিত্তিতে ওই দুই শিক্ষার্থীদের উদ্ধারে মাঠে নামে পুলিশ এবং অভিযুক্তদের মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের ঢাকা গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত ছাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডেকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি আইনগত পরবর্তী পদক্ষেপ গ্রহনের কার্যক্রম চলছে। 

মতিহার বার্তা ডট কম ১২ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply